ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
বিরাট কোহলির বেঙ্গালুরুর কী হলো? আইপিএলে যে দলের বিপক্ষেই খেলতে নামছে, হারছে!

বিরাট কোহলির বেঙ্গালুরুর কী হলো? আইপিএলে যে দলের বিপক্ষেই খেলতে নামছে, হারছে!

ক্রীড়া প্রতিবেদক,

বেঙ্গালুরু ৪ উইকেটে করে ১৫৮ রান। ১ বল ও ৭ উইকেট হাতে রেখে সেটি টপকে গেছে রাজস্থান

পয়েন্ট তালিকার তলানিতে থাকা দুই দলের লড়াই। একটু রসিকতা করে বললে দুই ‘গরিবে’র লড়াই! আরও পরিষ্কার করে বললে রাজস্থান-বেঙ্গালুরুর লড়াই। দুই দল নিজেদের প্রথম তিন ম্যাচের তিনটিই হেরেছে। জয়পুরে আজ দুই দল নেমেছিল টুর্নামেন্টে নিজেদের প্রথম পয়েন্ট পাওয়ার লক্ষ্যে। রাজস্থান পেরেছে, বেঙ্গালুরুকে ৭ উইকেটে হারিয়ে দুটি পয়েন্ট পেয়েছে।

কিন্তু বিরাট কোহলির বেঙ্গালুরুর কী হলো? কারও কাছেই যেন পাত্তা পাচ্ছে না তারা। এবারের আইপিএলে যে দলের বিপক্ষেই খেলতে নামছে, হারছে! টানা ৪ হারে শুধু পয়েন্ট তালিকার তলানিতেই নয়, আত্মবিশ্বাসী তাদের তলানিতে!

কোহলিকেও এখনো কোহলির মতো মনে হয়নি। দলকে সামনে থেকে নেতৃত্ব দিতে পারছেন না, সাদামাটা ব্যাটিং করছেন। ৬, ৪৬, ৩ রানের পর আজ ওপেনিংয়ে নেমে করেছেন ২৩ রান। শ্রেয়াস গোপালের গুগলিটা ঠিকঠাক পড়তে না পেরে বোল্ড হয়েছেন কোহলি। দুর্দান্ত বোলিং করেছেন রাজস্তানের এই লেগ স্পিনার। ৪ ওভারে ১ মেডেন দিয়ে ১২ রানে পেয়েছেন ৩ উইকেট। ওপেনিংয়ে কোহলির সঙ্গী পার্থিব প্যাটেল ৪১ বলে ৬৭ রান না করলে বেঙ্গালুরুর ৪ উইকেটে ১৫৮ রান করা হয় না।

১৫৯ রানের লক্ষ্যে খেলতে নেমে রাজস্থান অবশ্য কোনো তাড়াহুড়ো করেনি। ম্যাচ শেষ ওভারের পঞ্চম বল পর্যন্ত গিয়েছে বলে মনে করার কোনো কারণ নেই যে রাজস্থান ভীষণ চাপে ছিল। রাজস্থান বরং উইকেট হাতে রেখে স্বচ্ছন্দে এগিয়েছে। জস বাটলারের ৫৯ রানের পর রাহুল ত্রিপতির অপরাজিত ৩৪ রানের ফিনিশিং টাচ, তাতেই কোহলিদের বিপক্ষে ৭ উইকেটের জয় নিশ্চিত হয়েছে রাজস্থানের।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST